আপনার রুটেড অ্যান্ড্রয়েডের screen share করুন যেকোনো অ্যান্ড্রয়েডের সাথে

টিউন করেছেনঃ | প্রকাশিত হয়েছেঃ সোমবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৫ | টিউন বিভাগঃ
সুপ্রিয় টেকটিউনসবাসীরা, আশা করি সকলে ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি মজার অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ার করতে যাচ্ছি। আপনারা নিচ্ছয় screencast এর কথা শুনেছেন।এই টিউন টা সেই screencast টাইপের কিছুকে নিয়ে।আমি এই অ্যাপটি যে কাজে ব্যবহার করেছিলাম, আমার এক ফ্রেন্ড আছে যে প্রায়ই আমার হোস্টেলের রুমে এসে লাউডস্পিকারে গান বাজায়। তো আমি তার ফোনে এই অ্যাপ টা এমন ভাবে সেভ করে রাখি যে আমি ছারা এই অ্যাপ কে কেউ খুজে পাবেনা। তারপর আরকি, আমার ঘরে আসলে অর ফোনের কন্ট্রোল নিয়ে গান অফ করে দিতাম,বেচারা বুঝতেও পারতো না যে তার ফোনে গান আমার রুমে আসলেই অফ হয় ক্যান। যাক সে কথা। এবার কাজে আসি। প্রথমে নিচ থেকে অ্যাপ টা ডাউনলোড করে নিন।



<br/> <a href="http://www.datafilehost.com/d/00e6a195">DataFile Host (backdated!) </a><br/> <a href="http://apk4fun.apk.pub/apk/1020/">Apk4Fun (Updated)</a>

এবার আপনার সার্ভার (রুটেড) ফোনের হটস্পট অন করে ক্লায়েন্ট (রুটেড / আনরূটেড) ফোন তার সাথে কানেক্ট দিন। ওপেন করে নিচের ছবির মতো ওয়েবকি অ্যাপ টা অপেন করে স্টার্ট সারভিসে এ ক্লিক করুন।

এবার আপনার ক্লায়েন্ট ফোনে এই অ্যাপটা অপেন করে উপর থেকে remotescreen সিলেক্ট করে নিচের ছবির মত ইউজারনেম পাসওয়ার্ড আইপি ( আইপি বের করতে প্রথম পেজে / Control এ গিয়ে দেখুন) দিয়ে Direct connect সিলেক্ট করে কানেক্ট বাটনে ক্লিক করুন। 


এবার দেখুন আপনার দুইটা ফোনেই একই ডিসপ্লে। দুইটা ফোনেই টাচ কাজ করবে। মেনু কি চাপলে home key আর back button অপশন আসবে। আপনি চাইলে আইপি অ্যাড্রেস এ সরাসরি ব্রাউজার দিয়ে ঢুকে ফোন কন্ট্রোল করতে পারবেন |||

<br/> <br/>কোন সমস্যা হলে <a href="http://m.facebook.com/abu.sayed7506">Facebook এ আমি </a>

Previous
Next Post »
Design by MS Design

Powered by Blogger